একটি ভূমধ্য ডায়েট 7 স্বাস্থ্য বেনিফিট

Mediterranean diet menu,mediterranean diet for diabetics,greek mediterranean diet,vegetarian mediterranean diet,mediterranean diet snacks,mediterranean diet nuts,mediterranean diet pyramid




আপনি যে সমস্ত ফ্যাশনেবল খাবারগুলি বেছে নেবেন তা বেছে নেবেন, ভূমধ্যসাগরীয় খাবারের পরেই কেবল সুস্বাদু নয় (এবং সম্ভবত আপনাকে গ্রীসে ভ্যাকেয়ায় থাকার প্রয়োজন হতে পারে), এটি আপনার স্বাস্থ্যকে বাড়িয়ে তুলতে পারে। ফল এবং veggies, মাছ, পুরো শস্য, এবং স্বাস্থ্যকর চর্বি সঙ্গে ডুবিয়ে, ভূমধ্য খাদ্য আপনার ওজন পরিচালনা, আপনার মস্তিষ্ক লাভ, হৃদরোগ উন্নতি, এবং এমনকি আপনি দীর্ঘ বসবাস করতে সহায়তা করতে পারে। প্রধান উপায়ে ভিডিওটি দেখুন অথবা ডান দিকের দিকে স্ক্রোল করুন যাতে সাতটি উপায়ে পড়া যায়, যার মধ্যে আপনি ভূমধ্য ডায়েট খাওয়ানোর মাধ্যমে আপনার স্বাস্থ্যের উন্নতি করতে প্রস্তুত হবেন।




জীবাণু জ্বর







ওমেগা -3 ফ্যাটি এসিড কার্বক্সিলিক এসিড ফ্যাটি অ্যাসিডে সালমন, ম্যাকেরেল এবং টুনা ইউনিট উচ্চতর ফ্যাটি মাছ, যেগুলি আবার জরায়ুতে ফিরে আসে।







ত্বক শক্তিশালী







মাছের মধ্যে ওমেগা -3 গুলি চামড়া কোষগুলিকে শক্ত এবং স্থিতিস্থাপক রাখে।






সহজে ব্যথা সুবিধাজনক হতে পারে







অলিওকানথাল হিসাবে পরিচিত তেলের একটি যৌগকে এনএসএইড ও ঔষধযুক্ত ড্রাগের মত অ্যান্টেরয়েডিয়াল এন্টি-ইনফ্ল্যামারেটিকসের একই প্রভাবের প্রয়োজন হতে পারে।






ক্যান্সার ঝুঁকি কম হতে পারে







একটি ভূমধ্য খাদ্য সম্ভবত নারীর অভ্যন্তরীণ অঙ্গ এবং ম্যালিগন্যান্ট neoplastic রোগ সম্ভাবনা কাটা হবে।







হৃদয় স্বাস্থ্য বজায় রাখে







যদিও এই ডায়েটটি হেলথ হেলথকে সহায়তা করে পরামর্শের জন্য কিছু বিশ্লেষণ হয়েছে, একটি প্রতিস্থাপন অধ্যয়ন সম্পর্কিত মেয়েরা ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন কার্ডিওথ্যাথির বিশ পঞ্চমাংশের কম ঝুঁকিতে একটি ভূমধ্য খাদ্য খাচ্ছে। বারো বছর সময়কালে, গবেষকরা বিশ হাজারেরও বেশি মেয়েশিশুদের গবেষণায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার উদ্ভিদ-ভিত্তিক খাবার, স্বাস্থ্যকর চর্বি এবং তেল (এবং মাংস এবং চিনির কম) এ উচ্চহারে খাদ্য গ্রহণ করেন এবং এই ধরনের খাবার খাওয়ানোর ফলে প্রদাহ হ্রাস পায়। , ব্যাধি ঝুঁকি নিরসনের ঝুঁকি জন্য অ্যাকাউন্টিং।







আপনার মস্তিষ্ক ধারালো রাখে







ফ্রুট ও তেলের মতো অ্যান্টিঅক্সিডেন্টগুলির সাথে যুক্ত হওয়া খাবারগুলি সম্ভবত মানসিক পতনের সূত্রপাতকে বিলম্বিত করবে।






আপনি আর বসবাস করতে সাহায্য করে







ফল, শাকসবজি এবং তেলের এন্টি-ইনফ্ল্যামারেটিক প্রভাবগুলি সম্ভবত বার্ধক্যবিরোধী অ্যারবায়োটিক ক্ষতির সাথে লড়াইয়ে সহায়তা করবে।

Comments

Popular posts from this blog

একটি চিনি হাইপারেন্সি সংবেদনশীলতা প্রতিক্রিয়া অত্যন্ত একটি জিনিস?

স্বাস্থ্যসেবা ও আবাসিক স্বাস্থ্যসেবা সম্পর্কিত 3 টি বিষয় বোঝা

সিনিয়ররা এই 13 টি উপায় ব্যবহার করে চিকিৎসা খরচ কাটাতে পারে